AMRI Scandal: Some Questions

From The Anandabazar Patrika-20.12.11

If you found this article interesting, please copy the code below to your website.
x 
Share

6 Responses to “AMRI Scandal: Some Questions”

  1. Dwijapada Bouri 21 December 2011 at 11:18 AM #

    Jani, sarkar-er taraf theke kono sad-uttar paoa jabe na. karon uttar thik thak dile to sarkar-k chape porte hobe na? eita tai hoi to iti Gajoi roye jaabe………thanks Biplab, darun bolecho.

  2. Chitradip Som 21 December 2011 at 2:18 PM #

    Well done Biplab. Really a good article. I didn’t think this side of AMRI accident. Your article is an eye- opener to me. Thanks a lot.

  3. Madhusudan Mahato 21 December 2011 at 4:24 PM #

    Thanks to Biplabda for good article. er agei parechhi. Darun hayechhe.

  4. A K Bairagi 21 December 2011 at 10:48 PM #

    বিপ্লব তোমার সঙ্গে আমি পুরোপুরি একমত। আমরি কাণ্ডে দোষীদের কঠোর শাস্তি চাই। শুধু শোক জ্ঞাপন করে দায় সারলে চলবে না। এতো থুতু দিয়ে চিড়ে ভেজানোর মতো ব্যাপার। তড়িঘড়ি শোক জ্ঞাপনের ঘটা করে আসল ঘটনা ও দোষীদের আড়াল করার জন্য এটা আসলে সরকারি চক্রান্ত।

    আর একটা কথা, যে কোন মৃত্যুই দুঃখজনক। তবুও বলতে হয়, আমরি কাণ্ডে যারা মারা গেছেন তাদের যদি ক্ষতিপূরণ দিতেই হয় তো সে দেবে হাসপাতাল মালিক, সরকার কেন? আমরি কাণ্ডে প্রত্যেকে পেল দশ লাখ টাকা। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী পরজন্ত মুখ খুললেন, ব্যথায় তাদের বুক টনটন করে উঠল। আর যে ১৭২ জন মানুষ বিষ মদ খেয়ে মারা গেলেন তাদের জন্য কেউ মুখ খুললেন না, ক্ষতিপূরণ দেওয়া তো দূরে থাক। কারন ওরা হল গরিবলোক, আর গরীবলোক মানেই ছোটলোক, ছোটলোক মারা গেলে কার কি যায় আসে? তাছাড়া বিষ মদ নিয়ে মুখ খুললে বিষয়টা জাতীয় গুরুত্ব পেয়ে যাবে, পুলিশ প্রশাসন এর দিকে নজর দিতে বাধ্য হবে, ফলে মদ নিয়ে যে কয়েকশ কোটি টাকার ব্যবসা তা মারা যাবে। মারা যাবে পুলিশ, মন্ত্রী, এম এল এ –র, গুন্ডা, রাজনিতিকদের কাট মানি খাবার সুযোগ। — আমার এমনটা মনে হয়।

  5. suman 23 December 2011 at 7:18 PM #

    ajay dar kothar sathe ami ekmot hote parlam na.khotipuron debe malik, sorkar keno? ei prosner uttore janai, jekono hospitaler security govt er hate, orthath-building construction theke suru kore fire securityr jonno kono durghotona thakle sorkar tar day erate pare na. tobe ke kotota debe seta niye vaba jetei pare.

    r second byapartay boli, cholai kheye mora r mod kheye mora ek jinis na. cholai beaini. tai cholai kheye morar jonno dukkhoprokash ba khotipuron konotai kora uchit noy.

  6. biplab das 13 January 2012 at 11:42 PM #

    i think suman is right


Leave a Reply