Kejriwal: MPs are rapists, killers

From THE TIMES OF INDIA-27.02.12

If you found this article interesting, please copy the code below to your website.
x 
Share

4 Responses to “Kejriwal: MPs are rapists, killers”

  1. biplab das 27 February 2012 at 11:44 PM #

    কংগ্রেস নেতা কমলাপতি ত্রিপাঠি অনেক বছর আগে একবার বলেছিলেন, রাজনৈতিক দলগুলোতে যেভাবে সমাজবিরোধী ও আসামী দের অনুপ্রবেশ ঘটছে তাতে করে অদুর ভবিষ্যতে সমাজবিরোধীদের হাতেই রাজনোইতিক দলগুলো চলে যাবে। তিনি এরকম ভাবতেন কারন তার সময়ে উত্তরপ্রদেশের স্বরাষ্ট্রদপ্তরের রিপোর্টে উল্লেখ করা হয়েছিল,রাজ্য বিধানসভার ১৮ জন বিধায়ক বিভিন্ন অপরাধমুলক কাজকর্মের সাথে জড়িত। লখনোউ এবং এলাহাবাদ পুরনির্বাচনে নির্বাচিত হয়ে ছিলেন অন্তত ২৪ জন দাগী আসামী।
    এক সময়ে মুলায়াম সিং যাদবের এস যে ডি -র ২০২ জন বিধায়কের মধ্যে ৪৫ জন ছিলেন খুন, ডাকাতি, অপহরণ, ধর্ষনের একাধিক মামলায় জড়িত ছিলেন। মন্ত্রীসভার ১০ জন ছিলেন অপরাধ জগতের সাথে জড়িত।
    এটি একটি উদাহরন মাত্র। কংগ্রেস থেকে বিজেপি, সমাজবাদী থেকে সিপিএম,করুনানিধি থেকে জয়ললিতা সবাই এই পর্যায়ে পড়ে। আজকের তৃণমুলীদের পুরোনো রেকর্ড টা ঘাটুন না একবার।- এসব সত্যকে সকলের সামনে তুলে ধরলেই রে রে করে সমস্ত রাজনৈতিক দলগুলো তেড়ে আসবে।কেজরিওয়ালের ক্ষেত্রেও তাই হয়েছে।

  2. asok kumar das 28 February 2012 at 3:47 AM #

    And M.P.’s are honourable man.

    Asokdas Charbak
    California,U.S.A.

  3. joygopal paul 28 February 2012 at 1:13 PM #

    rightly said

  4. avijit bhattacharjee 2 March 2012 at 2:13 PM #

    even if the MP’s are coming from a criminal background one should have enough decency in his speech. angry outbursts often acts as a boomerang and people often view it as the expression of one’s own weakness. so a responsible person should always avert from making lewd remarks.restraint on language is the forte of a nobleman.


Leave a Reply